শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

সন্ত্রাস মাদক চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন : এমপি কামারুল আরেফিন

Print Friendly, PDF & Email
কুষ্টিয়া প্রতিনিধি, সিএনবি নিউজ : ভেড়ামারা উপজেলা প্রশাসন আয়োজিত ২৩ জানুয়ারী  নবনির্বাচিত এমপি আলহাজ্ব কামারুল আরেফিন এর সাথে  ভেড়ামারা উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা কর্মচারী ও সুধীজনদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন নবনির্বাচিত এমপি আলহাজ্ব কামারুল আরেফিন তিনি ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম কে উদ্দেশ্য করে বলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডুর সহায়তা নিয়ে ভেড়ামারা থেকে সন্ত্রাস মাদক চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্হা নিতে। মাদক এবং চাঁদা বাজদের সাথে কোন আপোষ নেই। তিনি জীবনে ও মাদক চাঁদাবাজদের পক্ষে সুপারিশ করবেন না এবং দলের কেউ সুপারিশ করলে তিনি দেখবেন বলে আশ্বাস প্রদান করেন।
অপরদিকে শিক্ষা অফিসার দ্বয় কে সাফ জানিয়ে দেন শিক্ষা প্রতিষ্ঠান থেকে কমাশিয়াল চিন্তা ভাবনা থেকে বেড়িয়ে আসতে। তিনি সকল দপ্তরের কর্মকর্তা দেরও সাফ জানিয়ে দেন, আমি কোন অনৈতিক কর্মকান্ডের সাথে থাকবো না আপনাদেরকে ও থাকতে দিবো না। ভেড়ামারা কে তিনি শিক্ষার শহর হিসেবে দেখতে চান।
ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলম জাকারিয়া টিপু, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ নুরুল আমিন।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভেড়ামারা পৌর আওয়ামী লীগের সভাপতি আবুহেনা মোস্তফা কামাল মুকুল, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন, ভেড়ামারা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার, ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনাসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধিগণ।

Related posts

পাইকগাছা উপজেলার বাইসেরাবাদ আশ্রান প্রকল্পের সভাপতি মোহাম্মদ সামশুর গাজীর দূর্নীতিও পদত্যগের জন্য মানববন্ধন

Bablu Hasan

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সিদ্ধিরগঞ্জে কেক কাটলেন অয়ন ওসমান

Bablu Hasan

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী হানিফ গ্রেফতার

Bablu Hasan