শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

বাঙ্গালীর প্রেরণা বঙ্গবন্ধু: আওয়ামীলীগের উপদেষ্টা হাবিবুর রহমান

Print Friendly, PDF & Email

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা হাবিবুর রহমান সিরাজ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন, বাঙ্গালীর প্রেরণা। পরাধীনতা শিকল ভেঙ্গে স্বাধীন বাংলার স্বপ্নের দিশারী। তার ডাকে সাড়াদিয়ে দেশের আবাল, বৃদ্ধ বনিতা সবাই মিলে স্বাধীন করেছেন এই দেশকে। আমরা পেরেছি লাল সবুজের ভুখন্ডকে। দুপুরে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন গোদনাইল মেঘনা ডিপো শাখার আয়োজনে সর্বশ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের কেন্দীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশ্রাফ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব মুজিবুর রহমান, কেন্দ্রীয় কমিটির সভাপতি আব্দুল মতিন মুন্সী, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতিসহ আরো অনেকে। আলোচনা সভা শেষে জাতীর জনকের জন্মদিনের কেক কাটেন অতিথিরা। এসময় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবারের সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের কেন্দীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও গোদনাইল মেঘনা ডিপো শাখার সভাপতি আশ্রাফ উদ্দিন বলেন, জাতীর জনকের আদর্শকে বুকে লালন করে এগিয়ে যাব আগামীর পথ ধরে। তার তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল শ্রমজীবীরা একসাথে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাব। জাতীর জনকের স্বপ্নের সোনারবাংলা বিনির্মানে কাজ করে যাব।

 

 

Related posts

নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, আনন্দটিভির রির্পোটার সৈয়দ সিফাত আল রহমান লিংকন এবারও শ্রেষ্ঠ প্রতিবেদক হয়েছেন

Bablu Hasan

শিক্ষায় আমূল পরিবর্তন এনেছেন জননেত্রী শেখ হাসিনা : সালমা ওসমান লিপি

Bablu Hasan

বাবার স্বপ্নপূরণ করতে নির্বাচনের মাঠে পাপ্পাগাজী

Bablu Hasan