শুক্রবার ,   ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

স্বাধীনতা দিবস উপলক্ষে ডেমরায় আলোচনা সভা ও তবারক বিতরন

Print Friendly, PDF & Email

সালে আহমেদ, ডেমরাঃ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধ চেতনায় কমান্ড ডেমরা থানা।

শনিবার সন্ধায় রাজধানীর ডেমরার বামৈল বাজারে মহান মুক্তিযুদ্ধ চেতনায় কমান্ড এর কার্যালয়ে সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও তবারক বিতরন করা হয়।

বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধ চেতনায় কমান্ড ডেমরা থানার সভাপতি জনাব হেলাল উদ্দিন গিট্রুর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ডের সাধারণ সম্পাদক নজরুল মুন্সির সার্বিক তত্ত্বাবধানে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধ চেতনায় কমান্ড এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জনাব আইয়ুব মোল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ চেতনায় কমান্ডের উপদেষ্টা জনাব জালাল উদ্দিন জালু। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট নার্গিস আক্তার, হাজী জালু মিয়া।অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ হানিফ, রুবেল,মোঃবাবু ও সুজন প্রমুখ।

হেলাল উদ্দিন গিট্রু বলেন, স্বাধীনতার ৫০ বছরে বাংলাদেশ। আমরা সব সূচকে পাকিস্তানকে পেছনে ফেলে এগিয়ে এসেছি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অর্থনীতিতে ইমাজিং টাইগারে পরিণত হয়েছে। বাংলাদেশ ক্ষুধা-দারিদ্র্য, ঝড়, বন্যা, ছাপিয়ে এখন এশিয়াসহ পৃথিবীর রোল মডেলে পরিণত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে আইয়ুব মোল্লা বলেন, পরাধীন হলেই স্বাধীনতার স্বাদ নেওয়া যায়। স্বাধীনতা একদিনে আসেনি। বঙ্গবন্ধু ১৯৪৭ সাল থেকেই বাংলাদেশকে স্বাধীন করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। কিন্ত আজকে স্বাধীনতা নিয়ে একটি মহল মিথ্যাচার করছে।দেশে অরাজকতা সৃষ্টি করছে।আজকে তারই কন্যা শেখ হাসিনা বাংলাদেশের হাল ধরেছেন। তার হাত ধরে আজ বিশ্ব দরবারে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে, মহাকাশে গেছে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধ-১।

এছাড়াও বেশ কিছু মেগা প্রকল্পের কাজ চলছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহারে উল্লেখিত “গ্রাম হবে শহর” বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

Related posts

সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় হত্যার উদ্দেশ্যে মারধর, থানায় অভিযোগ

Bablu Hasan

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ে ককটেল বিস্ফোরণ, রাস্তায় অগ্নিসংযোগ

Bablu Hasan

অসহায় মানুষের পাশে দ্বীন মোহাম্মদ মাষ্টার ফাউন্ডেশন

Bablu Hasan