শুক্রবার ,   ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

প্রিয়তমা হওয়ার কথা ছিল বুবলীর!

Print Friendly, PDF & Email

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে এসেছিলেন শবনম বুবলী। পর্দায় অভিষেকের পর ঈদে মুক্তি পাওয়া শাকিবের প্রায় সব সিনেমায় ছিলেন বুবলী। এমনকি গত রোজার ঈদেও তাদের জুটির সিনেমা মুক্তি পেয়েছিল। তবে এবার আর একই সরল রেখায় এগোচ্ছেন না শাকিব ও বুবলী।

এই দুজনের তিনটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আসন্ন কোরবানি ঈদে। তবে একটিতেও তাদের জুটি বাঁধা হয়নি। আর এ জন্য আসন্ন ঈদে শাকিবকে মিস করবেন বুবলী। শুধু তাই নয়, প্রিয়তমা সিনেমায় বুবলীর যে কাজ করার কথা ছিল সে কথাও জানান নায়িকা।

সম্প্রতি মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাসিনো’ সিনেমার সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মী মাহফুজুর রহমানের এক প্রশ্নের জবাবে এমনই মন্তব্য করেন বুবলী।

শবনম ইয়াসমিন বুবলী বলেন, ‘এটা তো আমাদের প্রফেশন। দিনশেষে সবাই আমরা সহশিল্পী। ওই জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে।

এ ছাড়া নিরব ভাই তো বললেন, এ সিনেমায় আমাকে নেওয়ার ব্যাপারে তিনি শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন। ওই জায়গা থেকে আমি যেখানেই কাজ করি বা করছি তার (শাকিব খান) আশীর্বাদ তো থাকছেই।

 

শাকিব খানকে মিস করবেন স্বীকার করে বলেন, ‘আর মিস করার ব্যাপারটা থাকবেই। সততার সঙ্গে বলছি, অবশ্যই মিস করব। কেননা তিনি আমার প্রথম নায়ক।

একসময় দুইটা সিনেমা মুক্তি পেয়েছিল তার সঙ্গে। তবে মিসিংটা একটু কমে গেছে। যেহেতু এবার ঈদে তিনি তার সিনেমা নিয়ে থাকছেন।’

 

এ সময় বুবলী শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার প্রশংসা করে কথা বলেন। সিনেমাটির শুরুর পরিকল্পনা ও নামকরণ নিয়ে স্মৃতিচারণা করেন। এতে তার কাজ করার কথা ছিল বলেও জানালেন। বললেন, এর সব কিছু তো আমার জানা। এই সিনেমার সঙ্গে শুরু থেকেই ছিলাম। যেহেতু আমার কাজ করার কথা ছিল। আমি জানি সিনেমাটি ভালো হবে।

ঈদে বুবলীর দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। এর মধ্যে একটি ‘ক্যাসিনো’। এতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব। অন্যটি ‘প্রহেলিকা’। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ।

Related posts

ঐতিহ্যবাহী মান্নান হাই স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী র উদ্যোগ

admin

মেথরের কাজ করা নারী এখন গয়ার ডেপুটি মেয়র

Bablu Hasan

হোটেল ব্যবসার সাথে মাদক ও দেহ ব্যবসা জমজমাট

Bablu Hasan