শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

রাজশাহী ও রংপুর বিভাগে চলছে নেসকোর পিচরেট কর্মচারীদের কর্মবিরতি

Print Friendly, PDF & Email

নওগাঁ প্রতিনিধিঃ গত ১৫ জানুয়ারি থেকে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) এর রাজশাহী ও রংপুর বিভাগের পিচরেট কর্মচারীরা (মিটার রিডার) কর্মবিরতি পালন করছে। তাদের দাবি নেসকোর এমডি মহোদয় পিচরেট কর্মচারীদের চাকরি স্থায়ীকরণের যে প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়ন না করে চাকুরী থেকে অব্যাহতি দেওয়ার ঘোষণা দিয়েছে।

আজ বুধবার সকাল ১১ ঘটিকায় নওগাঁর কাঁঠালতলী নেসকোর আন্ঞ্চলিক কার্যালয়ে রাজশাহী ও রংপুর বিভাগের পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ অনির্দিষ্টকালের কর্মবিরতি সভার আয়োজন করে। যেখানে বিভিন্ন জেলার প্রতিনিধি ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

কর্মবিরতি সভার সভাপতিত্ব করেন নওগাঁর কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ। নেতৃবৃন্দগন তাদের বক্তব্যে বলেন সরকার যেখানে ঘরে ঘরে চাকরি দেওয়ার জন্য চেষ্টা করছে,সেখানে কর্মচারীদের কেন চাকুরী থেকে অব্যাহতি দেওয়ার হচ্ছে।

তারা তাদের চাকুরী স্থায়ী করনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তাদের দাবি না মানা হলে আরো কঠোর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন। তাদের দাবি না মানা পর্যন্ত তারা তাদের কর্মবিরতি চালিয়ে যাবে।সভায় কেন্দ্রীয় সভাপতি মোঃ আবুল হোসেন সহ সান্তাহার, জয়পুরহাট, দুপচাঁচিয়ার, শেরপুর, গাইবান্ধা,পাবনা ও নওগাঁর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts

৬৬ নং ওয়ার্ড বাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন যুবলীগ সাধারন সম্পাদক মেহেদী হাসান।

CNB Sub-Editor

কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকার ইফতার মাহফিলে বক্তারা, কুমিল্লাকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে

Bablu Hasan

জোড় করে মানববন্ধন

Bablu Hasan