শুক্রবার ,   ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

পাইকগাছা উপজেলার বাইসেরাবাদ আশ্রান প্রকল্পের সভাপতি মোহাম্মদ সামশুর গাজীর দূর্নীতিও পদত্যগের জন্য মানববন্ধন

Print Friendly, PDF & Email

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:৭ নং গদাইপুর দুই নাম্বার ওয়ার্ড বাইসেরাবাদ আবাসন প্রকল্পের, সভাপতি মোঃসামছুর গাজী এর বিরুদ্ধে মানববন্ধন করেন আবাসনের সকল সদস্য গন। তাদের বক্তব্য।

সামছুর গাজী সভাপতি হওয়ার পর থেকেই আবাসনের পুকুর ঘের লিচ দিয়ে হাঁড়ির টাকা নিজেই আত্মসাৎ করেছে,বয়স্ক ভাতা, জেলে কাড বিধবা ভাতা দেওয়ার কথা বলে, অনেকের কাছ থেকে টাকা নিয়েছেন ।এমনকি আবাসন সংলগ্ন এফসিডিআর এর সমিতির হাড়ের টাকা, নিজে আত্মসাৎ করেছেন, এমনকি এফসি ডিয়ার সমিতির ধান ও উপজেলা ইয়োনো মহোদার নাম করে আটকে রেখেছেন। টাকার হিসাব চাইতে গেলে তিনি বলেন। ইউনো মহোদয় আমাকে সভাপতি করেছে, তোমাদের হিসাব দিতে আমি বাধ্য নই।

যে তার বিরুদ্ধে কথা বলতে যায় তিনি তখন ইউ নো মহোদয়ের ভয় দেখান। এবং পাশে ঘের মালিকদের টাকা না দিয়ে আবাসনের লোকের কাছ থেকে টাকা তুলেছে এবং বলেছে ঘেরের হাড়ি দিচ্ছে কিন্তু সে টাকা তিনি দেন নাই, এবং আবাসনের সেক্রেটারি ও কমিটির অন্যান্য ব্যক্তিদের কে তিনি মূল্যায়ন করেনা, তার কিছু লোক আছে তিনি তাদের সঙ্গেই চলেন ও তাদের কথা ও বুদ্ধি মেনে চলেন , ধান মাছ সমিতির সম্মানিত সভাপতি শহিদুল ইসলাম বলেন, আমি এফসিডিআর জমিতে ধান চাষ করেছি সেই ধান সভাপতি শামসুর গাজী উপজেলা ইয়োনো মহোদয়ের নাম করে আটকে রেখেছে,মোঃ শহিদুল ইসলাম এর আকুল আবেদন, এইযে তিনি তার ধান ফেরত চান, যাতে আমি এই ধান সমিতির সকল সদস্যদের মাঝে সমানভাবে বন্টন করতে পারি মাননীয় সংসদ সদস্য মোহাম্মদ রফিদুজ্জামান মোড়ল ও উপজেলার, ইউনো মহোদয়ের কাছে আকুল আবেদন করছি তারা যেন সভাপতি শামসুর গাজীর কাছ থেকে আমার ধান উদ্ধার করে দেন। যাতে আমি গরিব ও অসহায় সকল সদস্যের মাঝে সমানভাবে বন্টন করতে পারে।।

Related posts

ক্যাসিনো সম্রাট সেলিম প্রধান হুট করে রূপগঞ্জে ফিরে আসায় আতংকিত এলাকাবাসী

Bablu Hasan

প্রধানমন্ত্রীর সঙ্গে হুইপদের সাক্ষাৎ

Bablu Hasan

মায়ের পা ধুয়ে বিরল শ্রদ্ধা জানালো আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা

Bablu Hasan