শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

শিমড়াইল মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ

Print Friendly, PDF & Email

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমড়াইল মোড় এলাকায় প্রায় দুই শতাধিক অবৈধস্থাপনা ও ভাসমান দোকান উচ্ছেদ করেছে হাইওয়ে পুলিশ। শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

শিমড়াইল মোড়ে চলাচলকারীরা জানান, মহাসড়কের পাশে সড়ক ও জনপথের জায়গা অবৈধভাবে দখল করে বিভিন্ন ধরনের দোকানপাট বসিয়ে ভাড়া আদায় করছেন একটি সিন্ডিকেট। এতে পথচারীদের চলাচলে মারাত্মক সমস্যা হচ্ছে। এছাড়া মহাসড়কে পরিবহন চলাচলে মারাত্মক ভাবে বিঘ্ন  ঘটছে। এসকল অবৈধ দোকান উচ্ছেদ করায় পথচারীদের চলার পথ সুগম ও মহাসড়কে পরিবহন চলাচলে শস্তি ফিরবে।

শিমড়াইল মোড়ের দোকানী নজরুল ইসলাম জানান, রাস্তার উপর যেভাবে অবৈধ দোকানপাট বসানো হয়েছে এতে সাধারণ মানুষের চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটছে। এছাড়া মহাসড়কে চলাচলরত সকল পরিবহনগুলো ঠিকমত চলাচল করতে পারছেনা। এসকল দোকান উচ্ছেদ করায় ঈদে ঘরমুখো মানুষের দূর্ভোগ লাঘব হবে বলে মনে করেন তিনি।

শিমড়াইল মোড়ের দায়িত্বরত ট্টাফিক পুলিশের ইনচার্জ(টিআই) শরফুদ্দিন আহম্মেদ  জানান, ঈদকে সামনে রেখে যাতে সাধারণ মানুষের ও মহাসড়কে পরিবহন চলাচলে বিঘ্ন না ঘটে সেজন্য আমরা এসকল অবৈধ স্থাপনা ও ভাসমান দোকান উচ্ছেদ করেছি। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

 

Related posts

মানিক পুর সমাজ সেবা সংসদ এ-র শুভ উদ্বোধন

Bablu Hasan

নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস পরিদর্শনে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক নিজামূল কবীর 

Bablu Hasan

বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন আঞ্চলিক শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আলহাজ্ব কবির হোসেন

Bablu Hasan