শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

আওয়ামীলীগের ত্যাগী নেতা মতিউর রহমান মতি

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের আস্থাভাজন রাজপথের লড়াকু সৈনিক, কর্মীবান্ধব নেতা সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের-৬ নম্বার ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মতিউর রহমান মতি। আওয়ামীলীগের কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচীতে এবং দলের দূঃসময়ে সিদ্ধিরগঞ্জের রাজপথে তাকেই সর্বপ্রথম স্বোচ্ছার দেখা যায়। জামায়াত বিএনপির দুঃশাসনের সময় মিটিং মিছিলে সর্বত্রই তাকে দেখা যেতো। এজন্য হয়েছেন বারবার নির্যাতিত, কারাবরণও করেছেন অসংখ্যবার।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের একাধিক নেতাকর্মী জানান, একজন কর্মীবান্ধব ও মানবিক নেতা সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ছয় নাম্বার ওয়ার্ড কাউন্সিলর। এই অঞ্চলে একজন প্রকৃত নেতা তিনিই যিনি কর্মীর মনের ভাষা পড়তে পারেন, চোখের দিকে তাকালেই কর্মীকে বুঝতে পারেন, অসহায়, মেহনতি কর্মীকে মূল্যায়ণ করেন। কর্মীর বিপদে-সংকটে সাধ্যমতো পাশে দাঁড়ান তিনি।

সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের একাধিক নেতাকর্মীরা জানান, একজন কর্মী বান্ধব নেতা সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান মতি। যিনি নিজেকে তিলে তিলে সঠিক মুজিব আর্দশের কর্মী হিসেবে গড়ে তুলেছেন। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের একজন আস্থাভাজন।
এলাকার মানুষের বিপদে আপদে তিনি সর্বদা ছুটে যান। নেতা কর্মী ও তাদের পরিবারের যেকোন বিপদে তিনি পৌঁছে যান তাদের কাছে। যিনি নিজেকে একজন শামীম ওসমানের আদর্শের সৈনিক ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ একজন কর্মী পরিচয় দিতে পছন্দ করেন।

মতিউর রহমান মতি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, দেশপ্রেম এবং দায়িত্ববোধ নিয়ে তার ওপর জনগণের আস্থা-বিশ্বাস আছে। আকাশ, স্থল ও জলপথসহ সকল সেক্টরে তিনি যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন যা বিশ্বকে আলোড়িত করেছে। তার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের কাছে সমাদৃত হয়েছে। পদ্মা সেতু, মেট্টোরেল, বঙ্গবন্ধু কর্নফুলি টানেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা বন্দর, রামপাল বিদ্যুৎ কেন্দ্র, মহেশখালী মাতারবাড়ি বিদ্যুৎ, কেন্দ্র, পায়রা বিদ্যুৎ কেন্দ্র, বঙ্গবন্ধু স্যাটেলোইট, ঢাকা, চট্টগ্রামে উড়াল সেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু সেতুতে রেল সংযোগসহ একাধিক মেঘা প্রকল্প বাস্তবায়ন এবং শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামো উন্নয়ন, যোগাযোগ ব্যাবস্থায় আমূল পরিবর্তন ঘটিয়েছেন। করোনা মহামরাীর মতো দুর্যোগ, বৈশ্বিক পরিস্থিতি বিশেষ করে ইউক্রেন রাশিয়ার যুদ্ধ যা অর্থনীতির ওপর বিরাট আঘাত হেনেছে।

এ ছাড়া দেশি-বিদেশি নানা ষড়যন্ত্রকে মোকাবেলা করে দেশের অর্থনীতি সচল এবং উন্নয়ন অব্যাহত রেখেছেন; এটি শেখ হাসিনার দৃঢ়চেতা নেতৃত্ব এবং দেশের প্রতি তার ভালোবাসার জন্য সম্ভব হয়েছে। এরই ধারাবাহিকতায় আমরা নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা আলহাজ¦ একেএম শামীম ওসমানের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ণমূলক কর্মকান্ডকে পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে প্রচার করছি।

Related posts

নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিস পরিদর্শনে গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক নিজামূল কবীর 

Bablu Hasan

ঢাকা সাব এডিটরস কাউন্সিলের কোষাধ্যক্ষ প্রার্থী মোহাম্মদ আবদুল অদুদ’র জন্য বুড়িচংয়ে দোয়া মাহফিল

Bablu Hasan

ঢাকা-৫ আসনে বিরামহীন প্রচারণায় কামরুল হাসান রিপন

Bablu Hasan