শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্মানহানি করায় প্রতিবাদ

Print Friendly, PDF & Email

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে রিফাত খান রিফাত নামের একটি আইডি থেকে দেশের শীর্ষ শিল্পপ্রতিষ্ঠান নীট কনসার্ন গ্রুপের চেয়ারম্যান, এমডি ও পরিচালককে নিয়ে কুটুক্তি করায় প্রতিবাদ জানিয়েছেন ওই শিল্পপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনার পরিচালক জাহাঙ্গির হোসেন মোল্লা।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের একটি আইডি থেকে আমাদের নামে বাজে কথা রটিয়ে বিভ্রান্তিকর তথ্য দেওয়া হচ্ছে। যা কখনোই সত্য না।

তিনি উল্লেখ করেন, নীট কনসার্ন গ্রুপের চেয়ারম্যান জয়নাল আবেদিন মোল্লা একজন সিআইপি। তিনি বিশিষ্ট শিল্পপতি। দেশ ও দশের সেবায় সবসময় ঝাপিয়ে পড়েন। অসহায় মানুষের সেবা করেন। তিনি বিশটি মাদ্রাসা ও ত্রিশটি মসজিদের সেবায় জড়িত রয়েছেন। তাছাড়া মন্দির নির্মাণেও সহযোগীতা করছেন সবসময়।

এছাড়া আমি জাহাঙ্গির হোসেন মোল্লা ও আমার ভাই মনির হোসেন মোল্লাও সব সময় গরীব, দু:খী মেহনতি মানুষের সেবায় কাজ করি। প্রতি মাসে আমরা তিন ভাই লক্ষ লক্ষ টাকা অহসায়, নির্যাতিত মানুষের সেবায় ব্যয় করি। আমরা কখনোই সন্ত্রাস ও সন্ত্রাসীদের আশ্রয় পশ্রয় দেইনা। অন্যায় দেখলে প্রতিহত করার চেষ্টা করি। শ্রমজীবী মানুষকে সবসময় সর্বাত্মক সেবা দিয়ে থাকি।

প্রশাসনের সকল উর্ধ্বতন কর্তাব্যক্তিরা আমাদের পরিচয় জানেন ও আমাদের চিনেন। কে বা কারা নিজেদের স্বার্থ হাসিল করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আমাদের নামে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কথা রটাচ্ছে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

পাশাপাশি তথ্য প্রযু্িক্ততে যারা বাজে খাতে ব্যবহার করছে সন্মানি ব্যক্তির মান মর্যাদা নিয়ে মিথ্যা কথা ছড়িয়ে দিচ্ছে তাদের দ্রুত আইনের আওতায় আনার জোড় দাবি জানাই প্রশাসনের কাছে। যে বা যারা এই তথ্য ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে মানহানি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান, নীট কনসার্ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাহাঙ্গির আলম মোল্লা।
তিনি ও তার দুই ভাইকে জড়িয়ে লেখাটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

জাহাঙ্গির হোসেন মোল্লা
ব্যবস্থাপনা পরিচালক নীট কনসার্ন গ্রুপ

Related posts

আজ থেকে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু, দুর্ভোগে মানুষ

Bablu Hasan

নারায়ণগঞ্জ শহরে আজমেরী ওসমানের নেতৃত্বে অবরোধ বিরুধী বিশাল শোডাউন, হাজার হাজার নেতাকর্মীর ঢল

Bablu Hasan

বাবার স্বপ্নপূরণ করতে নির্বাচনের মাঠে পাপ্পাগাজী

Bablu Hasan