শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

ছাত্রদল নেতা শহিদুল গ্রেফতার

Print Friendly, PDF & Email

নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর আষারিয়ার চর এলাকায় আওয়ামীলীগ কার্য্যালয়ে হামলা ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের ঘটনায় থানা ছাত্রদল নেতা শহিদুল ইসলামকে গ্রেফতার করেছেন নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। রবিবার সন্ধায় কোবাগা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। শহিদুলের গ্রেফতারের খবরে এলাকায় মিষ্টি বিতরণ করেছেন স্থানীয়রা।

এর আগে স্থানীয়রা তার দৃষ্টান্তমূলক বিচার চেয়ে প্রশাসনের বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেছেন। এলাকাবাসীরা জানান, শহিদুলকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই মূল রহস্য বেরিয়ে আসবে বলে দাবী এলাকাবাসীর।

স্থানীয়রা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা গ্রামের বাসিন্দা আবুল কাসেমের ছেলে শহিদুল ইসলাম, বিএনপি জামায়াত জোট সরকারের আমলে ছাত্রদলের রাজনীতির সাথে সক্রিয় ছিলেন। এলাকায় জমি দখল, অস্ত্র, মাদক ব্যবসা, সন্ত্রাসী, চাঁদাবাজি করে এলাকায় প্রভাব বিস্তার করে দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠে। এলাকাবাসীরা তার অত্যাচারে অতিষ্ঠ হলেও তার ভয়ে মুখ খুলতে সাহস পায় না

নারায়ণগঞ্জ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা গোলাম মোস্তফা রাসেল জানান, জামপুর এলাকা থেকে শহিদুল নামে এক ব্যক্তিকে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে তাকে আওয়ামীলীগের কার্য্যালয় ভাঙ্গচুর ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুরের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছিল।

র‌্যাব-১১ এর অধিনায়ক লে:কর্নেল তানভির মাহমুদ পাশা জানান, বিএনপির নাশকতার সাথে যে কেউ জড়িত থাকলে তাকে আইনের আওতায় আনা হবে।

 

 

Related posts

দেশে দ্বিতীয়বার অঙ্গদান: একজনের কিডনিতে বাচঁলো দুইজনের প্রাণ

Bablu Hasan

হ্যাট্রিকের পথে হালিম শিকদার

Bablu Hasan

বাঁচতে চায় আগুনে পুড়ে যাওয়া মানছুরা

Bablu Hasan