শুক্রবার ,   ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেফতার 

Print Friendly, PDF & Email
সিএনবি নিউজ,ঢাকাঃ অদ্য ২৬ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ আনুমানিক মাঝরাত ০২:০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দা এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফরিদপুর জেলার ভাংগা থানার মামলা নং-২০/৪৩৭, তারিখ-১৬/১০/২০২৩ খ্রিঃ; ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১)/৩০; ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক প্রধান আসামী ধর্ষক বাবুল মোল্ল্যা (২৪), পিতা-রুস্তম মোল্ল্যা, সাং-ভাকুবদিয়া, থানা-সালথা, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করে।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বাদী আক্কাস মিয়া (৩৫), পিতা-মৃত তোতামিয়া, সাং- হামিরদি নওপাড়া, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর এর বাসিন্দা ও মামলার ভিকটিম ধর্ষিত সোনিয়া আক্তার (২১) এর বড় ভাই। ভিকটিম ভাঙ্গা মহিলা কলেজের ছাত্রী। ১। ধৃত আসামী বাবুল মোল্লা (২৬), পিতা-রুস্তম মোল্লা, ২। অপর সহযোগী আসামী, শহিদুল ইসলাম (২৭), পিতা- ছামাদ মোল্লা, উভয় সাং-ভাবুকদিয়া, থানা-সালথা, জেলা-ফরিদপুর, ভিকটিমের দূর সম্পর্কের আত্মীয়। ধৃত আসামী ভিকটিম কে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিলেও ভিকটিম রাজী হয়নি। এরই ধারাবাহিকতায় ধৃত আসামী গত ২১/০৯/২০২৩ইং তারিখ বিকাল আনুমানিক ১৭:০০ ঘটিকার সময় সহযোগী শহিদুলসহ ভিকটিমের বাড়ীতে গিয়ে  ফাকা বাড়ী পেয়ে ধারালো ছোরার ভয় দেখিয়ে ভিকটিম কে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় ভিকটিমের চিৎকারে বাদীসহ অন্যান্য লোকজন এসে তাদের হাতে নাতে ধরে ফেলে।
পরবর্তীতে আসামি বাবুল মোল্লা ও তার আত্মীয় স্বজনরা  বিয়ের প্রলোভন দেখিয়ে মীমাংসা করে। বাদী ভিকটিমসহ গত ২৭/০৯/২৩ ইং তারিখে আসামীর বাড়ীতে গেলে বিয়ে না করে ভিকটিম’কে মারধর করে ফলে ভিকটিম আহত হয়ে গত ২৭/০৯/২৩ ইং তারিখ হতে ০৩/০৯/২৩ ইং তারিখ পর্যন্ত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকেন। এ সংক্রান্তে ভিকটিম এর বড় ভাই বাদী হয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় তারিখ- ১৬/১০/২০২৩ইং, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/২০০৩) এর ৯(১)/৩০, মামলা নং-২০/৪৩৭-মুলে একটি ধর্ষণ মামলা রুজু করেন। মামলা রুজুর পর হইতেই ধৃত আসামী আত্মগোপনে চলে যায়।
উক্ত ঘটনায় থানা পুলিশের পাশাপাশি র‌্যাব-১০, সিপিসি-০৩, ফরিদপুর ক্যাম্প ছায়া তদন্তে নামে। পরবর্তীতে র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল অদ্য ২৬ জানুয়ারি ২০২৩ খ্রিঃ তারিখ রাত আনুমানিক ০২:০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দা থানাধীন কুঞ্জিনগর এলাকায় অভিযান পরিচালনা ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামী বাবুল মোল্লা (২৬), পিতা-রুস্তম মোল্লা, সাং-ভাবুকদিয়া , থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুর কে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত ধর্ষণের সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। সে মামলা রুজুর পর হতে রাজধানী ঢাকাসহ ফরিদপুরের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Related posts

আসামীর গাড়ি ব্যবহার করছেন রাইটার তুহিন মিয়া

Bablu Hasan

ওরা দেশকে গাজা,ফিলিস্তিন বানাতে চায়, নির্বাচনী প্রচারণায় একেএম শামীম ওসমান

Bablu Hasan

ভারতের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল যোষণা

Bablu Hasan