শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

দেশ চরম বিপদে আছে: শামীম ওসমান

Print Friendly, PDF & Email

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমান বলেছেন, দেশ চরম বিপদে আছে। শকুনরা দেশের মানচিত্রকে ধাবা দিতে আকাশে উড়ছে। এই দেশকে যেকোন মূল্যে রক্ষা করতে হবে। একাত্তরের পর আগামী সাত তারিখের নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ তাই দেশকে রক্ষায় সকলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের হীরাঝিল সমাজ কল্যাণ সমিতি আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় শামীম ওসমান বলেন, ভাইয়ের হাত পা গাছের সাথে বেধে বোনকে নির্যাতন করা হয়েছে। মা বোনদের কুড়ে কুড়ে খেয়েছে সেই পাকিস্তান হানাদার বাহিনারা। আর তাদের সর্বাত্মক সহযোগীতা করেছেন জামায়াত, শিবির আল বদর, আল শামসবাহিনা। তাদের কোন ভাবেই ক্ষমা করবে না জাতী। তারা এখনো এই দেশটা নিয়ে খেলতে চাইছে। দেশকে ধ্বংশ করতে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

আমাকে হত্যা করার জন্য একাধিক বার হামলা চালিয়েছেন। আমি রক্তের উপর শুয়ে ছিলাম। আমি জ্ঞান হারিয়ে ফেলি সেই সময়ে। জেগে শুধু একটি কথাই বলেছি। আমি বলেছিলাম আমার নেত্রী শেখ হাসিনাকে বাঁচান।

দেশ অত্যন্ত খারাপ সময় পাড় করছে। অদৃশ্য শক্তির ইশারায় দেশের মানচিত্রকে ক্ষতি করতে ঈগল পাখির মতো ছো মারার চেষ্টা করছে। তাদের আশা কোনভাবেই পুরণ করা হবে না।

হীরাঝিল সমাজ কল্যান সমিতির সভাপতি হাবিবুল্লাহ হবুলের সভাপতিত্বে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, হীরাঝিল সমাজ কল্যাণ সমিতির সহ-সভাপতি জসিম উদ্দিন ভুইয়া, বাইতুন নূর জামে মসজিদের সভাপতি আলহাজ¦ আব্দুল মতিন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকার, হীরাঝিল সমাজ কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক মুসলিম সরকারসহ আরো অনেকে।

 

Related posts

কে এই শিপন সরকার ?

Bablu Hasan

সিদ্ধিরগঞ্জে চুনা কারখানা মালিকদের প্রতিবাদ সভা

Bablu Hasan

উৎসবমুখর পরিবেশে একমঞ্চে ২০ দম্পতির বিয়ে

Bablu Hasan