শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা মনোনয়ণ দিলে, জনগণের সেবা করতে চান কামরুল হাসান রিপন

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জ ক্রাইম নিউজ: ঢাকা-৫ ডেমরা যাত্রাবাড়ি আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা দক্ষিন সেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল হাসান রিপন বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন। এ সময় মনোনয়ন প্রত্যাশী কামরুল হাসান রিপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ণ দিবে বিশ্বাস করি। তিনি বলেন, আওয়ামীলীগ সভা নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ণ দিলে, জনগণের সেবা করতে চান কামরুল হাসান রিপন

শনিবার দুপুরে ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ৫০নং ওয়ার্ড যাত্রাবাড়ী থানার আওতাধীন ধোলাইপাড় থেকে শুরু হয়ে কদমতলী থানার আওতাধীন ৬০ ও ৬১ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। এসময় বর্তমান সরকারের উন্নয়ণমূলক নানা চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরেন কামরুল হাসান রিপন।

এসময় কামরুল হাসান রিপনের সাথে ৬০ ও ৬১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় কামরুল হাসান রিপন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ণ দিবে বিশ্বাস করি। ঢাকা-৫ আসনে অনেক কাজের জায়গা রয়েছে। রাস্তাঘাট, ব্রীজ, কালভাটসহ নানামূখী কাজ বাকি আছে। অসহায় মানুষের সেবায় কাজ করার আগ্রহ প্রকাশ করেন তিনি। এসময় তিনি বলেন, আমাকে যদি সেই দায়িত্ব দেওয়া হয়, তাহলে আমি এসব সংকট পূরণে কাজ করবো। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এই অঞ্চলের মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার ঘোষণা দেন ঢাকা-৫ আসনের গরীব, দু:খী মেহনতি মানুষের আশার বাতিঘর কামরুল হাসান রিপন।

Related posts

ক্যাসিনো সম্রাট সেলিম প্রধান হুট করে রূপগঞ্জে ফিরে আসায় আতংকিত এলাকাবাসী

Bablu Hasan

পুলিশের সোর্স শিকদার, সোনারগাঁয়ে তদন্ত ওসির নাম ভাঙ্গিয়ে তাফালিং করে বেড়াচ্ছে

Bablu Hasan

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক শ্যামল দত্ত

Bablu Hasan