শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে গাড়ি চোর চক্রের মূলহোতা দুলাল’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০; চোরাইকৃত পিকআপ জব্দ

Print Friendly, PDF & Email

নিজেস্ব প্রতিবেদকঃসম্প্রতি উদ্বেগের সাথে লক্ষ্য করা যায় রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল, পিকআপসহ বিভিন্ন প্রকার গাড়ি ছিনতাই ও চুরির ঘটনা ঘটছে। র‌্যাব এসব গাড়ি ছিনতাইকারী ও চোর চক্রের সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

গতকাল ১২ আগস্ট ২০২৩ খ্রিঃ তারিখ আনুমানিক ১২/০৮/২০২৩ খ্রিঃ তারিখ ১৩.২০ ঘটিকায় অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে গাড়ি চোর চক্রের ০১ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ দুলাল হোসেন (৩০), পিতা- মৃত সিরাজ হোসেন, সাং-গজারিয়া, থানা-লালমোহন, জেলা-ভোলা, এ/পি-জুরাইন, বাসা নং-৪২০, থানা-শ্যামপুর মডেল, ঢাকা বলে জানা যায়। এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহ্পুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে গত ০৮/০৮/২০২৩ খ্রিঃ তারিখ ডেমরা থানাধীন ডগাইর রাস্তার মাথা এলাকা হতে দুলাল কতৃক চুরিকৃত ০১টি পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের মূলহোতা। সে বেশ কিছুদিন যাবৎ রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল, পিকআপসহ বিভিন্ন প্রকার গাড়ি চুরি করে আসছিল। এছাড়া তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় চুরি, মাদকসহ ০৪টি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Related posts

এনআইডি সেবা বুধবার দুপুর পর্যন্ত বন্ধ

CNB Sub-Editor

ময়লার গাড়িতে নবজাতকের মরদেহ

Bablu Hasan

রাজধানী ঢাকার ডেমরা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিরাজদিখান থানার ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামিকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রেফতার করেছে র‌্যাব-১০

Jubayer Islam