শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

রায়পুরে বিডি ভয়েস কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ২০২৩

Print Friendly, PDF & Email

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃলক্ষ্মীপুরের রায়পুরে পৌরসভার মিডিয়া প্রতিষ্ঠান বিডি ভয়েস এর পক্ষ থেকে রায়পুরের এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত ৬৯ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা   দেওয়া হয়েছে।

বুধবার (০৯ আগস্ট ) বিকাল ৪. টায় পবিত্র জলসা ঘরে বিডি ভয়েস এর কর্নধার আজম খান ও এম এ রহিমের সঞ্চালনায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, রায়পুর সরকারী কলেজের অধ্যক্ষ আমানত হোসেন দিদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী এডভোকেট মিজানুর রহমান মুন্সী, রায়পুর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাজহারুল ইসলাম টিপু, রায়পুর এল এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান, রায়পুর লুধুয়া এম এম উচ্ছ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন মাষ্টার, ৫ নং চরপাতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট গাজী আমিন উল্যাহ্ লন্ডন প্রবাসী কৃতি শিক্ষার্থী জান্নাতুল ফেরদাউস মিম, উত্তরা মাইলষ্টোন স্কুল এন্ড কলেজের গোল্ডেন এ+ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী কাজী নাজমুল কবির নিরব প্রমূখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রায়পুরের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগন।

বিশেষ বক্তা হিসেবে লন্ডন থেকে ভার্সূয়ালী বক্তব্য প্রদান করেন, কাজী মডেল ফার্মেসীর প্রতিষ্ঠাতা ও রায়পুর পৌর আওয়ামীলীগ এর সভাপতি কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ।

বক্তব্য শেষে কাজী মডেল ফার্মেসীর সৌজন্যে রায়পুর এল এম মডেল উচ্ছ বিদ্যালয়ের ৩৩ জন, রায়পুর মার্চ্চেন্টস একাডেমীর ৩৩ জন, রায়পুর আলীয়া মাদ্রাসার ২ জন, রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ১ জনকে সংবর্ধনা দেয়া হয়েছে। কৃতি শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করা হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মুক্তিযোদ্ধা ডা মঞ্জুরুল আলম।

Related posts

চোলাই মদ প্রস্ততকালে মাদক ব্যবসায়ী আটক 

Bablu Hasan

মায়ের পা ধুয়ে বিরল শ্রদ্ধা জানালো আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষার্থীরা

Bablu Hasan

মৌসুমে বীজআলু ফসলের মাঠে হামপুলিং

Bablu Hasan