রবিবার ,   ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

মেয়র প্রার্থীর ছেলেকে হাত পা গুড়িয়ে দেওয়ার হুমকি

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ছেলেকে হাত পা গুড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছেন ওই পৌরসভার পাঁচ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। মুঠোফোনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বৃহস্প্রতিবার সন্ধ্যায় এ হুমকি প্রদান করেন আওয়ামীলীগের এই নেতা।

আড়াইহাজার পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম জানান, আমাকে আড়াইহাজার পৌরসভার পাঁচ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের প্রার্থী সুন্দর আলীর সমর্থক আবুল কালাম মুঠোফোনে ােপৗরসভা নির্বাচনে নৌকার প্রার্থী ছাড়া ৫ নং ওয়ার্ডে কেউ নামতে পারবেনা বলে হুশিয়ারি দিয়েছেন। যদি তোমাদের নেতাকর্মী মাঠে নামেন তাহলে তাদের হাত পা ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হবে।

এ ওয়ার্ডে নৌকা ছাড়া আর কোন কিছু থাকবেনা বলে তিনি হুমকি প্রদান করেন। ইতিমধ্যে তার এ বক্তব্যের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে এবং এই অডিওটি গণমাধ্যমকর্মী ও প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাদের হাতে এসেছে। তিনি বলেন, এ ব্যাপারে আমি নির্বাচন কমিশনারসহ প্রশাসনের বিভিন্ন দফতরে লিখিতভাবে জানাব। নৌকার মেয়র প্রার্থীর লোকজন আমাদের প্রতিনিয়ত হুমকি দিচ্ছে। নির্বাচন কমিশন কোন ব্যবস্থা নিচ্ছেন না বলে অভিযোগ করেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আড়াইহাজার পৌরসভার পাঁচ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম জানান, অভিযোগের বিষয়ে স্বীকার করে তিনি বলেন, নির্বাচনে যাতে কোন প্রকার ঝামেলা করতে না পারে সেজন্য তাকে বলা হয়েছে। আমি তাকে কোন অবস্থাতেই হুমকি প্রদান করিনি।

আড়াইহাজার পৌরসভার রিটানিং কর্মকর্তা রবিউল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা গোলাম মোস্তফা রাসেল জানান, সুষ্ঠু নির্বাচন করার জন্য আমরা বদ্ধ পরিকর। নির্বাচনে র‌্যাব,পুলিশ, বিজিবি, আনসার, গোয়েন্দা পুলিশসহ মোবাইল কোর্ট সার্বক্ষনিক মাঠে থাকবে। কেউ নির্বাচনে প্রভাব বিস্তার করতে চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ এর অধিনায়ক লে: কর্নেল তানভীর মাহমুদ পাশা জানান, এই বিষয়ে একটি অডিও পেয়েছি। গুরুত্বসহকারে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Related posts

সীমান্ত হত্যা বন্ধে সরকারের নতজানু পররাষ্ট্রনীতি দায়ী : ডা. ইরান

Bablu Hasan

এক বছরে হাফেজ আব্দুর রহমান

Bablu Hasan

পুলিশের সোর্স শিকদার, সোনারগাঁয়ে তদন্ত ওসির নাম ভাঙ্গিয়ে তাফালিং করে বেড়াচ্ছে

Bablu Hasan