শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

রিসোর্টের নামে যুবলীগ নেতার অসামাজিক কার্যকলাপ

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কান্দারগাঁয় এলাকায় রিসোর্টের নামে অসামাজিক কার্যকলাপের ব্যবসা পরিচালনা করছেন এক যুবলীগ নেতা। এতে ওই এলাকার উঠতি বয়সি ছেলে মেয়েরা কুপথে চলে যাচ্ছেন। ফলে স্থানীয় বাসিন্দাদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এলাকাবাসীরা জানান, উপজেলার কান্দারগাঁও এলাকায় গড়ে তোলা সেন্তুশাহ রিসোর্টে কয়েকটি কক্ষ নির্মাণ করে সেখানে অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগ করেছেন এলাকাবাসীরা। উঠতি বয়সের শিক্ষার্থী, যুবক, যুবতিরা ঘন্টার পর ঘন্টা এই রিসোর্টের কক্ষে সময় কাটাচ্ছেন। এতে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন ওরফে পলিথিন জাকির রিসোর্টের নামে অসামাজিক কার্যকলাপ চালাচ্ছেন। এক সময়ে বাজারে বাজারে হেঁটে হেঁটে পলিথিন বিক্রি করে কোন রকমে জীবন যাপন করতেন পলিথিন জাকির।

সরেজমিনে দেখাগেছে, সেন্তুশাহ নামের ওই রিসোর্টটিকে পাঁচটি টিনের সেমিঘর নির্মাণ করে অসামাজিক কার্যকলাপের ব্যবসা পরিচালনা করছেন জাকির হোসেন। তার এই ব্যবসা পরিচালনা করছেন তার ভাই রুহুল আমিন। রিসোর্টটিতে কান্দারগাঁওসহ আশপাশের এলাকার তরুণ,তরুনী উঠতি বয়সের ছেলেমেয়েরা আসেন সময় কাটাতে।

ওই এলাকার এক যুবক জানান, আমার এক বন্ধু বান্ধবী এই রিসোর্টে ঘুরতে এসেছে। তাদেরকে ওই কক্ষে সময় কাটানোর জন্য দুই হাজার পাচশত টাকা দিতে হয়েছে। এভাবে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত উঠতি বয়সের ছেলে মেয়ে ও শিক্ষার্থীদের মিলন মেলায় পরিণত হয়েছে। এ অবস্থা চলতে থাকলে আশপাশ এলাকার যুবক যুবতীরা কেউ নিরাপদ থাকবে না।

এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য মোশারফ হোসেন জানান, রিসোর্টের নামে জাকির হোসেন ওরফে পলিথিন জাকির দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছেন । এত্ েআমাদের এলাকার পরিবেশ একেবারে নষ্ট হয়ে যাচ্ছে। খুব শিগ্রই এসকল অবৈধ কার্যকলাপ বন্ধ করা না হলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে অবৈধ কার্যক্রম বন্ধ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেনের মোঠোফোনে একাধিকবার কল করা হলে তিনি মোবাইল ফোনটি রিসিভ করেননি।

সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ মাহবুব আলম জানান, রিসোর্টের নামে অসামাজিক কার্যকলাপ পরিচালনা করা হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সোনারগাঁয়ের কোথায় কাউকে অসামাজিক কার্যকলাপ করতে দেওয়া হবে না। এ বিষয়ে খবর নিয়ে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া জানান, অবৈধ ভাবে কেউ ব্যবসা পরিচালনা করলে দলীয়ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। দলের ভাবমূর্তি ক্ষুন্ন করে অবৈধভাবে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার বিষয় প্রামাণিত হলে তাকে দল থেকে বহিস্কারের সুপারিশ করা হবে।

 

 

Related posts

কুষ্টিয়ায় অটো রাইস মিল মালিককে  জরিমানা

Bablu Hasan

বিয়ের নামে প্রতারণার ফাঁদ

Bablu Hasan

তারেকের কথায় আগুন দিয়ে মানুষ হত্যা করা হচ্ছে: শামীম ওসমান

Bablu Hasan