শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

বিএনপি নেতা ইয়াবাসহ গ্রেফতার

Print Friendly, PDF & Email

রাজধানী ঢাকার ডেমরার পশ্চিম সানারপাড় এলাকা থেকে রবিবার সন্ধায় বিএনপির সদস্য আলমগীর হোসেনকে ইয়াবাসহ আটক করেছে ডেমরা থানা পুলিশ। গ্রেফতারকৃত আলমগীর হোসেন ওই এলাকার মৃত নেওয়াজ আলীর ছেলে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি নেওয়ার কথা জানিয়েছেন ডেমরা থানার ওসি।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ তিন নম্বার ওয়ার্ড বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলমগীর হোসেনকে ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আলমগীর হোসেন ওই এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিলেন।

গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। সম্প্রতি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক মাজেদুল ইসলাম ও সদস্য সচিব ইকবাল হোসেন কাউন্সিলর তিন নাম্বার ওয়ার্ডের ৩১ সদস্য কমিটির অনুমোদন দেন। ওই কমিটির ১৩ নম্বার সদস্য মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুই নম্বার ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেনকে একাধিকবার মোবাইল ফোনে কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, মাদকসহ আলমগীর হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি বিএনপির একজন কর্মী বলে পরিচয় পাওয়া গেছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও নারায়ণগঞ্জ-৪ আসনের আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মাদক সহ বিএনপির এক কর্মী গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। বিএনপির কমিটিতে কিভাবে একজন মাদক ব্যাবসায়িকে রাখা হলো প্রশ্নে তিনি জানান, গ্রেফতারকৃত ঐ ব্যক্তির মাদক ব্যবসার সাথে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Related posts

ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময়

Bablu Hasan

সিদ্ধিরগঞ্জে চুনা কারখানা মালিকদের প্রতিবাদ সভা

Bablu Hasan

রূপগঞ্জে ফর্মা মোহসীনের অত্যাচারে মানুষ অতিষ্ঠ

Bablu Hasan