শনিবার ,   ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১লা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

জেলা জজসহ বিভিন্ন ট্রাইব্যুনালের দশ বিচারকের বদলি

Print Friendly, PDF & Email

জেলা জজসহ বিভিন্ন ট্রাইব্যুনালের দশ জেলা ও দায়রা জজকে বদলি করা হয়েছে।  রাষ্ট্রপতির আদেশক্রমে  এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

প্রজ্ঞাপনে বলা হয়, সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নিম্ন বর্ণিত সদস্যদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করে পুনরায় আদেশ না দেওয়া পর্যন্ত বদলির কর্মস্থল ও পদে নিয়োগ/বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপন অনুসারে, ঢাকার বিশেষ জজ আদালত-৪ এর বিশেষ জজ শেখ নাজমুল আলমকে যশোরের জেলা ও দায়রা জজ হিসেবে, ঢাকার মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক কাজী আবদুল হান্নানকে মুন্সিগঞ্জের জেলা ও দায়রা জজ হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাকির হোসেনকে মাদারীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, মাদারীপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রফিকুল ইসলামকে ঢাকার মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকার বিশেষ জজ আদালত-৬ এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানকে রাজশাহীর মহানগর দায়রা জজ হিসেবে, রংপুরের বিশেষ জজ আদালতের বিচারক মো. রেজাউল করিমকে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক হিসেবে বদলি করা হয়েছে।

রাজশাহীর মহানগর দায়রা জজ এ কে এম ফজলুল হককে রংপুরের শ্রম আদালতের চেয়ারম্যান হিসেবে, রংপুরের শ্রম আদালতের চেয়ারম্যান বিচারক মো. হায়দার আলীকে রংপুরের বিশেষ জজ আদালতের বিচারক হিসেবে বদলি করা হয়েছে।

কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক মো. সোলায়মানকে মৌলভীবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে এবং মৌলভীবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আফিয়া বেগমকে ঢাকার সিকিউরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক হিসেবে বদলি করা হয়েছে।

Related posts

বিরামহীন প্রচারনায় সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসুম চৌধুরী

Bablu Hasan

বাবার স্বপ্নপূরণ করতে নির্বাচনের মাঠে পাপ্পাগাজী

Bablu Hasan

তেলচোর, মাদক ব্যবসায়ী ও হত্যা মামলার আসামীদের সাথে সখ্যতার অভিযোগ ওসি তদন্ত হাফিজুর রহমান মানিকের বিরুদ্ধে

Bablu Hasan