বৃহস্পতিবার ,   ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

জনগণের শাসক নয় সেবক হতে চাই, জীবনের শেষ দিন পর্যন্ত জনগণের সাথে থাকতে চাই। আজাহারুল ইসলাম 

Print Friendly, PDF & Email
রুবেল মিয়া, সিএনবি নিউজ, টাঙ্গাইল:  টাংগাইল মির্জাপুর উপজেলায় আবারও পরিষদ নির্বাচনে  ভাইস চেয়ারম্যান পদে উপজেলাবাসী সকলের নিকট দোয়া ও সমর্থন প্রার্থী -আজাহারুল ইসলাম
ইতিমধ্যে তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ভোটারদের সাথে মতবিনিময় করে প্রচার-প্রচারনা চালাচ্ছেন।
আজাহারুল ইসলাম বর্তমানে মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হিসাবে দীর্ঘদিন দ্বায়িত্ব পালন করছেন।তিনি মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের বাসিন্দা।
আজাহারুল ইসলাম CNB news বলেন,আমি বর্তমানে টাঙ্গাইল মির্জাপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পালন করছি।আমি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সর্বদা জনগণের পাশে থেকে তাদেরকে বিভিন্ন সরকারি দিকনির্দেশনা প্রদান করেছি।
এমনকি মির্জাপুর উপজেলাবাসীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী কাজ করেছি ও আমার সামর্থ্য অনুযায়ী বিভিন্ন ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে থাকার চেষ্টা করছি।তাই জণগণ আমাকে খুব ভালোবাসেন।
আমার লক্ষ্য একটাই, আমার নির্বাচনী এলাকাকে একটি স্মার্ট মির্জাপুর উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আমি সবার নিকট আবারও মির্জাপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে দোয়া/সমর্থন ও সহযোগিতা কামনা করছি।
আমি শাসক নই, মির্জাপুর উপজেলাবাসীর সেবক হয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, দেশরত্ন ,শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে এগিয়ে নিয়ে যেতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। উপজেলা বাসীর কাঁধে কাঁধ মিলিয়ে তাদের সুখ দুঃখকে ভাগাভাগি করে নিতে চাই।
আমি সর্বদা মির্জাপুর উপজেলা বাসীর জন্য ছিলাম আছি আর মহান আল্লাহ তালা আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন আমি আমার উপজেলা বাসীর পাশেই থাকতে চাই।
আমি আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মির্জাপুর উপজেলাবাসী আমাকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করে তাদের সেবক হয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ।

Related posts

ডেঙ্গুর প্রকোপ : প্লাটিলেট সংখ্যা ঠিক রাখতে যা মেনে চলা জরুরি

Bablu Hasan

রিসোর্টের নামে যুবলীগ নেতার অসামাজিক কার্যকলাপ

Bablu Hasan

দুই গ্রুপের প্রধান আপন দুই ভাই গ্রেফতার

Bablu Hasan