শুক্রবার ,   ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

যাত্রাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে ছুড়িকাঘাতে কিশোর খুন

Print Friendly, PDF & Email
জুবায়ের আলম,ঢাকাঃ রাজধানীর যাত্রাবাড়ী কুতবখালী উচ্চ বিদ্যালয় এর সামনে পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ জামাল(১৮ )এক কিশোর ছুরিকাঘাতে  নিহত হয়েছেন এ ঘটনায় তারই বন্ধু আমির হোসেন(১৮) গুরুতর আহত হয়েছেন।
নিহত জামাল ওয়েল্ডিং মিস্ত্রি ও আমির হোসেন একটি ছাপা কারখানায় কাজ করেন তারা উভয় কুতুবখালী এলাকায় বসবাস করেন।
রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে পড়ে মুমূর্ষ অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে নয়টার দিকে দায়িত্বগত চিকিৎসক জামালকে মৃত  ঘোষণা করেন।
নিহত জামালকে( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল জানান, আজ রাতে সিফাত,শিমুল,আরাফাত
ফারদিন সহ কয়েকজন জামাল ও আমিরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে,সেখানে তাদের দুজনকে এলোপ্যাথারি ছুরিকাঘাত করে এতে জামালের বুকে ও পিঠে সহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয় ও আমিরকে পিঠে এবং মেরুদন্ডে ছুরিকাঘাত করা হয় পরে দুজনকে দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক জামালকে মৃত্যু ঘোষণা করেন। ও আমির হোসেনকে ভর্তি রাখা হয়। তবে কি নিয়েই দ্বন্দ্ব আমরা কিছু বলতে পারছিনা তবে জানা গেছে সিনিয়র জুনিয়র নিয়ে এই দ্বন্দ্বের সৃষ্টি হয়।
ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীতে সিনিয়র জুনিয়ার দন্দে দুইজন কিশোর  ছুরিকা ঘাতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক জামাল নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন।
আমির হোসেন নামে কিশোর তাকে ভর্তি দেয়া হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন তার অবস্থা আশঙ্কাজনক। এ বিষয়ে যাত্রাবাড়ী থানা কে অবগত করা হয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় উভয় পক্ষের পাঁচজনকে আটক করা হয়েছে।

Related posts

হারলেও আর্জেন্টিনা এখনও ফেভারিট: রোনালদোদের কোচ

Bablu Hasan

সোনারগাঁয়ে আতংকের নাম ফয়সাল

Bablu Hasan

প্রিয় রাসুল (সাঃ) এর হাদিস আমরা ভুলেই যাচ্ছি

Bablu Hasan