শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

মালেকুননিসা হজরত আলী কলেজে নবীন বরণ

Print Friendly, PDF & Email

সিএনবি নিউজ, শেরপুরঃ  শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া মালেকুননিসা হজরত আলী কলেজে উৎসবমুখর পরিবেশে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ৩ ফেব্রুয়ারী ২০২৪ রোজ শনিবার সকাল ১১:00 ঘটিকায় কলেজ হল রুমে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করেন কলেজ প্রশাসন।

কুরআন তেলাওয়াত মধ্য দিয়ে শুরু হয় আলোচনা অনুষ্ঠান। স্বাগত বক্তব্য দেন কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব  আবদুল খালেক, উপ-পরিচালক জাতীয় বিশ্ব বিদ্যালয় তিনি তার বক্তব্যে স্মার্ট বাংলাদেশ গড়তে আজকের শিক্ষার্থীরা আগামী দিনের জাতির কান্ডারি হবে এমন প্রত্যাশা ব্যক্ত করে সভাপতি বলেন, ‘সফলতা অর্জনের জন্য দৃঢ় মনোবল, আত্মবিশ্বাস, কঠোর পরিশ্রম আর সাধনার কোনো বিকল্প নেই ,পরে প্রধান অতিথিবৃন্দ ও বিশেষ অতিথি বৃন্দকে ক্রেস্ট প্রদান করেন এবং নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন, দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রী বৃন্দ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফৌজিয়া নাজনীন , উপজেলা নির্বাহী অফিসার শ্রীবরদী , শেরপুর।প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘জানতে হলে প্রশ্ন করতে হবে। জানার ও শেখার কোনো বয়স নেই।’ জ্ঞান অর্জনের জন্য তিনি শিক্ষার্থীদের কম্পিউটার শিখার জন্য এবং বিভিন্ন বিষয়ে বুঝতে উৎসাহিত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ছালাউদ্দিন ছালেম, সাধারন সম্পাদক , বাংলাদেশ আওয়ামী লীগ, শ্রীবরদী উপজেলা শাখা , শেরপুর। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আলোকিত মানুষ হওয়ার জন্য দরকার সঠিক শিক্ষা এবং সেই শিক্ষার যথাযথ প্রয়োগের মাধ্যমে সমাজের ও মানুষের সেবা করা এবং বাংলাদেশ ছাত্রলীগের পতাকা নিচে কাজ করার জন্য আহ্ববান করেন।

উপস্থিত বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য দেন বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ আল সালেহ, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মজীবনী বই পড়ার জন্য সকল ছাত্রছাত্রীকে বিশেষ ভাবে অনুরোধ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আবুল কালাম আজাদ, বিশিষ্ট রাজনীতিবিদ তিনি মূল্যবান বক্তব্য রাখেন এবং কলেজের গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ ও কলেজের সকল প্রভাষক , কর্মচারীবৃন্দ আরো উপস্থিত ছিলেন সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ।

 

অনুষ্ঠান পরিচালনা করেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ আব্দুর রাজ্জাক।

Related posts

পুলিশের সোর্স শিকদার, সোনারগাঁয়ে তদন্ত ওসির নাম ভাঙ্গিয়ে তাফালিং করে বেড়াচ্ছে

Bablu Hasan

মানুষের স্বপ্ন পুরন করবোঃ কায়সার হাসানাত

Bablu Hasan

রিসোর্টের নামে যুবলীগ নেতার অসামাজিক কার্যকলাপ

Bablu Hasan