শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন সাজু ডেভেলপারর্স লি:

Print Friendly, PDF & Email

তানিয়া তানহা, সিএনবি নিউজ: সাজু ডেভেলপারর্স লিঃ এর উদ্যাগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রসুলবাগ এলাকায় সাজু ডেভেলপারর্স লি: এর ব্যবস্থাপনা পরিচালক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি, ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান সাজুর সভাতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২, সিটি কর্পোরেশনের-৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ডেভেলপারর্স লি: এর ব্যবস্থাপনা পরিচালক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি, ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাহজাহান সাজু বলেন, আমরা আপনাদের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকান্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন শাহজাহান সাজু।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২, সিটি কর্পোরেশনের-৩ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের মতো কোনো বস্ত্র নেই। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব।

 

 

Related posts

কাতার বিদায় বিশ্বকাপ থেকে

Bablu Hasan

সেতুটি ভেঙ্গে দূর্ভোগ

Bablu Hasan

মসজিদে খাইফে ৭০ জন নবী নামাজ পড়েছেন

Bablu Hasan