শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

র‌্যাব-৪ এর পৃথক অভিযানে ঢাকা জেলার সাভার ও আশুলিয়া এলাকা হতে বিপুল পরিমাণে হেরোইন গাজা ও ইয়াবা সহ ০৮ জন মাদক কারবারি’কে গ্রেফতার ও মাদক পরিবহনে ব্যবহৃত মোটর সাইকেল ও ট্রাক জব্দ।

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া এবং সাভার মডেল এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৪,৭০০ পিস ইয়াবা, ৫৬.৭৯০ কেজি গাঁজা, ১২ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ৪৫ গ্রাম হেরোইন এবং মাদক পরিবহনে ব্যবহৃত মোটর সাইকেল ও ট্রাকসহ নিম্নোক্ত ০৮ জন মাদক কারবারি’কে গ্রেফতার করেন।গ্রেপ্তারকৃতরা হলেন ক) মোঃ গোলাম মোস্তফা (৩০), জেলা-দিনাজপুর।(খ) মোঃ মিনহাজুর রহমান (৩২), জেলা-জামালপুর।(গ) মোঃ জাহিদ হাসান (৩৫), জেলা-বি-বাড়ীয়া।উপরোক্ত ০৩ জন আসামীকে ৪,৭০০ পিস ইয়াবা এবং ১২ পিস ট্যাপেন্টাডল ট্যাবেলটসহ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন বাইপাইল এলাকা হতে গ্রেফতার করা হয়।(ঘ) মোঃ রুবেল (২৬), জেলা-ঢাকা।(ঙ) মোঃ ওবাইদুল ইসলাম @ মাহী (২২), জেলা-ঢাকা।(চ) মোঃ আব্দুল গফুর @ শাওন (৩৮), জেলা-খুলনা।

উপরোক্ত ০৩ জন আসামীকে ৪৫ গ্রাম হেরোইনসহ ঢাকা জেলার সাভার মডেল থানাধীন শাহীবাগ এলাকা হতে গ্রেপ্তার করা হয।  (ছ) মোঃ আসাদুজ্জামান (২১), জেলা-রাজশাহী।(জ) মোঃ রিপন (২৭), জেলা-রাজশাহী।

উপরোক্ত ০২ জন আসামীকে ৫৬.৭৯ কেজি গাঁজাসহ ঢাকা জেলার আশুলিয়া থানাধীন শ্রীপুর এলাকা হতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Related posts

রাজধানী ঢাকার ডেমরা থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিরাজদিখান থানার ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামিকে ৪৮ ঘণ্টার মধ্যে প্রেফতার করেছে র‌্যাব-১০

Jubayer Islam

সাধারণ মানুষের দৌড় গোড়ায় সেবা পৌছে দিচেছন নায়েব কামরুল ইসলাম

Bablu Hasan

পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার মধ্য দিয়ে যাত্রাবাড়ী মডেল প্রেস ক্লাবের উদ্বোধন

Jubayer Islam