শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে এক ডাকাত গ্রেফতার

Print Friendly, PDF & Email

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বাগবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসীরা। এ বিষয়ে রবিবার বিকেলে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজহারে জানাগেছে, উপজেলার বাগবাড়িয়া এলাকার এসেপ্ট কোম্পানীর নামে একটি রিয়েল এস্টেট কোম্পানীর মূল গেইটের গ্রিল ও দামি আসবাবপত্র নেওয়ার জন্য ০৮-১০জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একটি ট্রাকযোগে ওই এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসীরা গণপিটুনী দিয়ে আনোয়ার হোসেন আনার নামে এক ডাকাতকে পুলিশের হাতে তুলে দেয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন কাঁচপুর এলাকার সুখেরটেক গ্রামের হোসেন আলীর ছেলে। ২০০৯ সালে নরসিংদী শিবপুর মডেল থানায় তার বিরুদ্ধে একটি ডাকাতির মামলা রয়েছে।

ওই কোম্পানীর নিরাপত্তা প্রহরী ও মামলার বাদি ইমরান হোসেন জানান, গত কয়েকদিন যাবৎ আমাদের মূল গেইটের গ্রিল ও দামি যন্ত্রাংশ চুরির ঘটনা ঘটে। এতে আমরা পহাড়া দেওয়ার ব্যবস্থা করি। শনিবার রাত সাড়ে বারোটায় কয়েকজন ডাকাত দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হানা দিলে আমরা এলাকাবাসীল সহযোগীতায় তাদের ধাওয়া করে এক ডাকাতকে ধরে ফেলি। পরে ওই ডাকাতকে থানায় হস্তান্তর করা হয়।

বাগবাড়িয়া মসজিদের ইমাম জানান, জনগণের ধাওয়া খেয়ে একজন ডাকাত মসজিদের ছাদে অবস্থান নেয়। তার হাতে ধারালো বড় ছোয়া ছিলো। আমি ডাকাত বলে চিৎকার দেওয়ার পরপরই সে আমাকে চুপ থাকতে বলে। আমি চুপ না করলে আমাকে ছুড়ি দিয়ে আঘাত করার হুমকি দেয়। এতে আমি ভয় পেয়ে যাই। পরে ওই ডাকাত পালিয়ে যায়।

এলাকাবাসীরা জানায়, সোনারগাঁয়ের বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা আশঙ্কা জনকহারে বৃদ্ধি পেয়েছে। পুলিশ কোন অবস্থাতেই ডাকাতির ঘটনা রোধ করতে পারছেনা। এ বিষয়ে উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন তারা।

এ বিষয়ে জানতে চাইলে সোনারগাঁ থানা ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, ডাকাতির প্রস্তুতিকালে আনোয়ার হোসেন নামে এক ডাকাতকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে এলাকাবাসীরা। তার বিরুদ্ধে ডাকাতির মামলা গ্রহন করা হয়েছে।

Related posts

আনন্দটিভির সেরা প্রতিবেদক সৈয়দ সিফাত লিংকন

Bablu Hasan

ভারতের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল যোষণা

Bablu Hasan

অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

Bablu Hasan