শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত কয়েকটি পত্রিকায় বহু মামলা মাথায় নিয়ে ফেরারী সোয়েব শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক মরহুম আলহাজ¦ তাজুল ইসলাম মোল্লার ছেলে নুরে আলম সোয়েব মোল্লা।

তিনি এক প্রতিবাদলিপীতে বলেন, সংবাদে উল্লেখ করা হয়েছে পিরোজপুর এলাকাজুড়ে আমার বিশাল সন্ত্রাসী বাহিনী রয়েছে, পতিতা, মাদক ব্যবসা, অন্যের জায়গা, জমি দখল করে অপরাধমূলক কর্মকান্ডে জড়িত রয়েছি এবং আমার বিরুদ্ধে হত্যা মামলাসহ ডজন খানেক মামলা রয়েছে।

যা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। শিকদার নামে এক পুলিশের সোর্স, আবাসিক হোটেল থেকে মাসে এক লাখ টাকা চাঁদা বন্ধ করে দেওয়ায় সে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, আমার মরহুম বাবা আলহাজ¦ তাজুল ইসলাম মোল্লা ইউনিয়ন পরিষদ, মসজিদ,মাদ্রাসা, ঈদগাঁহসহ একাধিক প্রতিষ্ঠানে জমি দান করেছেন।

আমি বর্তমানে আমেনা সুপার মসজিদ মার্কেটের সভাপতি,পিরোজপুর কমিউনিটি ক্লিনিকের সাধারণ সম্পাদক, পিরোজপুর জণকল্যাণ সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। এলাকায় গরীব, অসহায় মানুষের সেবায় সবসময় নিজেকে নিয়োজিত রাখছি। আমার ব্যক্তিগত সামাজিক সুনাম ক্ষুন্ন করার জন্য আমি মানহানী মামলা দেওয়ার প্রস্তুতি গ্রহন করছি।

নিবেদক
নূরে আলম সোয়েব মোল্লা
পিতা: মরহুম আলহাজ¦ তাজুল ইসলাম মোল্লা
পিরোজপুর, সোনারগাঁ।

Related posts

ঐতিহ্যবাহী মান্নান হাই স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী র উদ্যোগ

admin

বিএনপি কি উপজেলা পরিষদ নির্বাচনও বর্জন করবে?

Bablu Hasan

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Bablu Hasan