বৃহস্পতিবার ,   ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
Cnbnews

হোটেল ব্যবসার সাথে মাদক ও দেহ ব্যবসা জমজমাট

Print Friendly, PDF & Email
কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কে ১১ মাইল বৃত্তিপাড়া নামক স্থানে ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা খাবার হোটেল ব্যবসার অন্তরালে পতিতা ব্যবসাসহ মাদক দ্রব্যের জমজমাট ব্যবসার অভিযোগ পাওয়া গেছে। তথ্য অনুসন্ধানে জানা যায়, উজানগ্রাম ইউনিয়নের আব্দুল্লাহ,(৪৫) মিলাত (৪৪)রুহুল( ৪২), জাহান আলী (৩৫), বদর (৫৫) সহ অনেকে দীর্ঘদিন ধরে হোটেল ব্যবসা করে আসছে।
এই ব্যবসার অন্তরালে তারা মদ, গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল সহ পতিতাদের নিয়ে এসে দেহ ব্যবসা করায় বলে অভিযোগ তুলেছে স্থানীয়রা। ফলে, এলাকার যুব সমাজ বিপথগামী হচ্ছে এবং সেই সাথে অত্র এলাকার অসামাজিক কার্যকলাপ চরমভাবে বৃদ্ধি পেয়েছে। যদিও সেখানে একটি এতিমখানা সহ মাদ্রাসা রয়েছে। এই পরিস্থিতিতে এলাকার এমেছ আলী, সাহাজুল মাতব্বর, হাফিজুল, সমীর, ইসকান মেম্বার সহ লিটন, ইয়ামিন, চাঁদ আলী, ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রহমান তাৎক্ষণিক সেখানে অভিযান করেন এবং অবৈধ ব্যবসায়ীদেরকে বৈধ খাবার হোটেল চালানোর কথা বলেন। কিন্তু হোটেলের মধ্যে ছোট ছোট ঘরগুলো ভেঙে পরিষ্কার করার নির্দেশ দেন এবং পতিতা ব্যবসা সহ কোন মাদক ব্যবসা না করারও নির্দেশ দেন। পুলিশের নির্দেশ তোয়াক্কা না করে পরবর্তীতে হোটেল ব্যবসায়ীরা
অভিযোগ কারীদের নামে মিথ্যা মামলা দেওয়ার কথা বলে বিভিন্ন ভাবে ভয় ভীতি দেখাচ্ছে। ফলে এলাকার নিরীহ জনগণ চরম আতঙ্কে দিন কাটাচ্ছে। স্থানীয়রা আরও জানান, ওসি সাহেব নির্দেশ দিলেও কিছু অসাধু প্রভাবশালীরা হোটেল ব্যবসায়ীদের মদদ যোগাচ্ছে। ওসি সাহেব  কোন কঠোর নির্দেশনা দিলেও তা আগে থেকেই যেনে যাচ্ছে হোটেল ব্যবসায়ীরা। এখানে সাংবাদিকরা তথ্য উৎঘাটনে আসলে ঐ সকল অসাধু ব্যক্তিরা ভুলভাল বুঝিয়ে সাংবাদিকদের তাড়িয়ে দেয়। এই অবস্থায় কুষ্টিয়া পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকার সচেতন মহল।

Related posts

সেতুটি ভেঙ্গে দূর্ভোগ

Bablu Hasan

পরীমণি ও রাজের বিচ্ছেদ

Bablu Hasan

মুমিনের জীবনে নতুন বছর

Bablu Hasan