শুক্রবার ,   ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ ,   ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ,  ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
Cnbnews

মোটা অংকে রফাদফা

Print Friendly, PDF & Email
সিদ্ধিরগঞ্জে নানা অভিযোগে অভিযুক্ত তানজিম কবির সজুকে আটক করে ১৫ ঘন্টা পর মঙ্গলবার দুপুরে ৫৪ ধারায় আদালতে চালান করা হয়েছে। এর আগে সোমবার রাত ১০ টায় তাকে সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার জব্বর টাওয়ার থেকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। অভিযানের নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম।
আটকের পর তাকে রাতভর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম কক্ষে বসিয়ে রাখেন। সকাল ১০ টার দিকে কথা হলে, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম বলেন, কিশোরগ্যাং, আদমজী ইপিজেডে আধিপত্য বিস্তারসহ নানা অভিযোগ জেলা পুলিশ সুপারের নির্দেশ তাকে ডিবি অফিসে আনা হয়েছে।
সকাল ১০ টার পর ডিবি কার্যালয়ে যান সজুর ভাই রাজু ও মুন্না এবং মুন্নার বন্ধু রকি। এরা সকলেই ইন্সপেক্টর নজরুলের পূর্ব পরিচিত।
বিশেষ সূত্রে জানাগেছে, দীর্ঘ ৩ ঘন্টা ডিবির ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলামের সাথে তাদের দর কষাকষির পর ২০ লাখ টাকা উৎকোচের বিনিময়ে সমঝতা হলে দুপুর একটায় সজুকে ৫৪ ধারায় আদালতে চালান করা হয়।
তবে বিকাল ৩ টার দিকে পুনরায় কথা হলে, জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম বলেন, সজুকে রাতে আটক করা হয়েছিলো। নানা অভিযোগে তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান করা হয়।
সিএনবি/সিএসএস

Related posts

দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার

Bablu Hasan

‘বিদেশি শক্তি সরকার পরিবর্তন করতে পারবে না’

Bablu Hasan

শিক্ষায় আমূল পরিবর্তন এনেছেন জননেত্রী শেখ হাসিনা : সালমা ওসমান লিপি

Bablu Hasan